বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
যুবদলের ৪ নেতা বহিষ্কার শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে

যুবদলের ৪ নেতা বহিষ্কার শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে

অনলাইন ডেক্সঃ দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পিরোজপুরে জেলা যুবদলের আহ্বায়ক মো. মারুফ হাসানসহ চার নেতাকে বহিষ্কার করেছেন দলটি।

শনিবার (১০ আগস্ট) রাতে দলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

বহিষ্কৃত নেতারা হলেন- জেলা যুবদলের আহ্বায়ক মো. মারুফ হাসান, যুগ্ম আহ্বায়ক শেখ বদিউজ্জামান রুবেল, যুগ্ম আহ্বায়ক মো. রিয়াজ শিকদার, জেলার ভান্ডারিয়া উপজেলা যুবদলের সদস্য সচিব শামিম হাওলাদার।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম নয়নের সিদ্ধান্ত মোতাবেক তাদের দলীয় পদসহ দলের প্রাথমিক সদস্য পদ থেকেও তাদের বহিষ্কার করা হয়েছে। এতে বলা হয়েছে – বহিষ্কৃত নেতাদের অপকর্মের কোনো দায় দায়িত্ব দল নেবে না এবং যুবদলের সকল পর্যায়ের নেতাকর্মীকে তাদের সঙ্গে সাংগঠনিক সম্পর্ক না রাখতে অনুরোধ করা হয়েছে।

জানা গেছে, গত ৫ আগস্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা ছাড়ার পর জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়, জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়াল ও তার ভাই পৌর মেয়র হাবিবুর রহমানের বাড়িসহ বিভিন্ন স্থানে অগ্নি সংযোগ ও ভাঙচুরসহ লুটপাট করা হয়।

জেলা যুবদলের আহ্বায়ক মো. মারুফ হাসান তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, গত ৫ আগস্ট জেলা শহরে কোটা বিরোধী আন্দোলনকারী ছাত্ররা আমার নেতৃত্বে (মারুফ হাসান) নেতৃত্বে মিছিল করার সময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইখতেয়ার মাহমুদ সজল আমাকে হত্যার উদ্দেশ্যে গুলি করেন। এতে সাধারণ শিক্ষার্থীরা ক্ষোভে এ ধরনের কাজ করতে পারে।

জেলা বিএনপির আহ্বায়ক অধ্যপক আলমগীল হোসেন সহ দলের স্থানীয় একাধিক সূত্র জানান, বহিষ্কৃত ওই সব নেতারা দলের ত্যাগী ও নির্যাতিত। দলের আহ্বায়ক মারুফ হাসান শহরের অত্যন্ত সভ্রান্ত পরিবারের সদস্য। কোনো ব্যক্তি ও গ্রুপ তাদের হয়রানি করতে তাদের বিরুদ্ধে দলের কেন্দ্রীয় কমিটিতে এমন মিথ্যা তথ্য দিতে পারে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana